পোষাক আপ ব্লগ Uncategorized আপনি যে সেরা ক্রপ শীর্ষে পেয়েছেন তা কোনটি?

আপনি যে সেরা ক্রপ শীর্ষে পেয়েছেন তা কোনটি?

উত্স: @শপ_সোলাডো

গ্রীষ্মে এগিয়ে আসছে। এটি বিকিনি মরসুম, এটি স্যান্ডেল মরসুম। তবে প্রচুর ফ্যাশন মেয়েদের অংশ হিসাবে, এটি শীর্ষ ফসলের মরসুমও। ক্রপ টপস আজকাল প্রচুর স্টাইলে আসে এবং সেগুলি অনেকগুলি আপনার ভাবতে পারে এমন জটিল নয়, বিশেষত যখন আপনি উচ্চ-কোমরযুক্ত প্যান্ট, স্কার্ট এবং শর্টসগুলি বিবেচনা করেন আপনি তাদের সাথে জুড়ি দিতে পারেন।

আপনি কি ক্রপ টপ চিকের বিশাল সংগ্রহে স্টক আপ করতে প্রস্তুত? এগুলি অপরিহার্য এবং আপনার পরবর্তী গ্রীষ্মের পোশাকটিতে থাকবে। ক্রপ টপস যে কোনও জায়গায় এবং সঙ্গত কারণে এবং আমরা নিশ্চিত যে তারা বেশ বহুমুখী। আপনি তর্ক করতে পারেন যে আপনার পায়খানা রাখার জন্য ফসলের শীর্ষটি পোশাকের সবচেয়ে শক্ত টুকরোগুলির মধ্যে একটি তবে এখানে আপনি সবচেয়ে চাটুকার উপায়ে ক্রপ টপ পরার বিভিন্ন উপায় খুঁজে পেতে পারেন এবং আপনার বক্ররেখাগুলি আরও অনেক বেশি চটকদার এবং পূর্ণ হতে উচ্চারণ করে আত্মবিশ্বাস। আপনার প্রতিটি পোশাকের পোশাকগুলি বহুমুখী এবং অবশ্যই যথেষ্ট বৈচিত্র্যময় হতে হবে তা নিশ্চিত করতে আপনাকে সহায়তা করার ক্ষেত্রে।

এছাড়াও, গ্রীষ্মের মরসুমে বিভিন্ন টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো আমরা গ্রীষ্মের জন্য অন্যান্য চটকদার আনুষাঙ্গিক সহ পোশাক, বোতলগুলির মতো ফ্যাশন লুক আইডিয়া তৈরি করে চলেছি, তবে আমরা স্বীকার করতে পারি যে টপস সম্পর্কে আমাদের পোস্টের খুব অভাব রয়েছে। এটি একটি শক্ত সময়সূচী সম্পর্কে সর্বোত্তমভাবে দেখার পক্ষে সর্বদা সহজ নয়, তাই না? এজন্য আমরা সর্বদা আমাদের গ্রীষ্মের পোশাকগুলিতে এই সুন্দর গ্রীষ্মের কিছু টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

ক্রপ টপগুলি বছরের পর বছর এবং প্রচুর asons তুগুলির মধ্য দিয়ে একেবারে অগ্রসর হয়েছে এবং আমরা প্রতিটি স্টাইল এবং ডিজাইন পছন্দ করি। আরও কী, বসন্ত এবং গ্রীষ্মের প্রবণতা দিয়ে শুরু করা আমাদের ওয়ারড্রোবগুলিতে প্রধান হয়ে উঠবে। আজকাল আমরা কেনাকাটা করার জন্য বিভিন্ন ধরণের ক্রপ শীর্ষ শৈলীর সাথে আশীর্বাদ পেয়েছি। লম্বা হাতা, সেক্সি ক্রপ টপস এবং টার্টলনেকস সমস্ত আমাদের পেট প্রদর্শন করতে বা উচ্চ কোমরযুক্ত জিন্স এবং উচ্চ-বৃদ্ধি স্কার্টের উপর পুরোপুরি বসতে যে কোনও পোশাকের সাথে স্টাইল হতে পারে।

এই প্রবণতাগুলি স্কার্ট সেটগুলির জন্য আদর্শ ম্যাচ হয়ে উঠেছে, টি শার্টের অনুপাতের ভারসাম্য বজায় রাখার জন্য সেরা সিলুয়েট এবং অবশ্যই বড় লেগ ফ্যাশন প্যান্টের জন্য দুর্দান্ত ম্যাচ। আপনি যদি এই গ্রীষ্মে সামান্য ত্বক দেখানোর লক্ষ্য রাখছেন তবে উচ্চতর শীর্ষ সংস্করণটি নির্বাচন করা আপনার 90 এর দশকের ক্লাব-অনুপ্রাণিত চেহারা আত্মবিশ্বাসের সাথে নেবে। ফসলের শীর্ষ প্রবণতা সবার জন্য সেরা, এটি মনে রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে এই প্রবণতাটি 1990 এর দশকের শেষের দিকে, ঠিক আছে, ঠিক আছে তা বিবেচনা করে অনেক দূর এগিয়ে এসেছে?

এই মরসুমের অফারগুলি দেখায় যে আমাদের আপনার পুরো ত্বকটি প্রকাশ করার দরকার নেই। সেক্সি স্কুলছাত্রী চেহারাটি আরও অনেক পরিপক্ক এবং আরামদায়ক শৈলীর জন্য নরম করা হয়েছে। আপনি যদি পরীক্ষা করতে চান তবে প্যান্টের দুটি টুকরো সেট চেষ্টা করুন যা আপনাকে শোতে যাওয়ার মতো আরও অনেক কিছু অনুভব করবে। বা আপনার প্যান্ট বা স্কার্টের সাথে একটি উচ্চ কোমর পরুন যাতে আপনার প্রচুর ত্বক দেখানোর দরকার নেই।

গত বছরের নিস্তেজ সাদা শীর্ষগুলি এবং পিলিং প্লেইন টপসগুলি আমাদের অনেক তারিখের জন্য এবং আনন্দিত ঘন্টা শেষ করতে পারে তবে তারা সাধারণত এই পোশাকের টুকরোটি সুন্দর এবং উচ্চ মানের হিসাবে চেষ্টা করার জন্য দাঁড়ায় না, আমরা বার্ষিক জন্য কিছু চেহারা ব্রাউজ করি কিছু ফ্রেশার ওয়ারড্রোব বেসিক। আপনি এই সুন্দর ক্রপ শীর্ষগুলি পেতে পারেন যা আপনি আপনার অর্ধেক বেতন যাচাই না করে বারবার পরতে পারেন। এবং যদি আপনি কেবল আমাদের বাকিদের মতো ফসলের শীর্ষের জগতে প্রবেশ করেন তবে সে সম্পর্কে চিন্তা করবেন না। আমরা বেশ কয়েকটি উচ্চ রেটযুক্ত বিকল্প পেয়েছি যা আপনি এই ব্র্যান্ড থেকে পেতে পারেন।

ক্লাসের সেই স্পর্শটি আমাদের বহুল-প্রিয় ব্র্যান্ড, সোলাদো দ্বারা পরিচালিত হয়, যা মহিলাদের জন্য স্টেরিওটাইপস বা বিচারের উদ্বেগ ছাড়াই যা চায় তা পরতে সক্ষম করে মহিলাদের জন্য একটি দ্রুত ফ্যাশন ব্র্যান্ড। সব টুকরো একসাথে রাখুন, তাই না? আসল মজা শুরু হয়! এই ব্র্যান্ডের ক্রপ টপগুলির ট্রেজার ট্র্যাভের সাথে, আপনি তাদের সাথে তৈরি করতে পারেন এমন প্রচুর পরিমাণে পোশাক রয়েছে। একটি সরল সাদা টি-শার্ট এবং জিন্স দিয়ে নৈমিত্তিক দেখতে চান? তুমি বুঝতে পেরেছ.

শীর্ষগুলি বেসিক ব্ল্যাক থেকে অন্যান্য নিরপেক্ষ পর্যন্ত আকর্ষণীয় শৈলীতে প্রচুর রঙে আসে, যাতে আপনি এমন কিছু খুঁজে পেতে পারেন যা আপনার নান্দনিকতার সাথে খাপ খায়। আরে, আপনি এমনকি কয়েকটি ভিন্ন রঙে এক ধরণের ক্রপ টপ পেতে চাইতে পারেন। এই বছর, আমাদের লক্ষ্য হ’ল সুন্দর এবং মার্জিত ফসলের শীর্ষগুলি সন্ধান করা যা আমরা আমাদের ভ্রমণগুলিতে বা প্রতিদিনের ক্রিয়াকলাপগুলিতে সমস্ত গ্রীষ্মে পরতে পারি।

আপনি কীভাবে তাদের স্টাইল করার পরিকল্পনা করছেন না কেন, এখানে চটকদার ক্রপ টপস সংগ্রহগুলি রয়েছে যা এই গ্রীষ্মে আপনার চেহারাটি নতুন ট্রেন্ডগুলিতে আনতে নিশ্চিত।

সোলাদো সম্পর্কে:

টেকসই অনুশীলনের মাধ্যমে দ্রুত ফ্যাশনে বিপ্লব করার জন্য আমাদের উচ্চাকাঙ্ক্ষার জন্য লিঙ্গ অন্তর্ভুক্তিতে ফোকাস সহ ব্র্যান্ড ক্যাম্পেইন, তাদের দল এই উদ্দেশ্যে কিছুটা আলাদাভাবে করার জন্য এই উদ্দেশ্যে জ্বালানী তৈরি করে।

“সাহসী, সহযোগী, শক্তিশালী, অন্তর্ভুক্ত”

ব্যাকলেস ক্রপ টপ এবং স্ট্রিপড প্রিন্ট প্যান্ট সেট

এখানে কিনুন

পু লেদার শিরড ব্যাক স্লিভলেস ক্রপ টপ

এখানে কিনুন

টেক্সচার বাটন ফ্রন্ট টপ এবং চেকারবোর্ড প্রিন্ট শর্টস সেট

এখানে কিনুন

ব্যাকলেস টপ এবং জিপার ব্যাক প্যান্ট সেট কাটা

এখানে কিনুন

ক্রপ সলিড ক্যামি ট্যাঙ্ক শীর্ষ

এখানে কিনুন

সলিড কর্সগুলি ক্রপ শীর্ষে ফিরে

আরো দেখুন

গহনা, দোকান এবং স্টাইল
ভ্যালেন্টাইন দিবসের জন্য প্রতিটি শৈলীতে সেরা দম্পতি রিং

এখানে কিনুন

হাল্টার ঘাড় ব্যাকলেস ক্রপ টপ

এখানে কিনুন

সোলাদো অ্যাসিমেnull

Leave a Reply

Your email address will not be published.

Related Post

স্বদেশ প্রত্যাবর্তনকারী পার্টিতে কী পরবেনস্বদেশ প্রত্যাবর্তনকারী পার্টিতে কী পরবেন

হোম আসন্ন সমস্ত উচ্চ বিদ্যালয়ে একটি বহুল প্রত্যাশিত ইভেন্ট। এবং যদি আপনার সামনে আসে তবে আপনি সম্ভবত আপনার কাছে থাকা এই শিহরিত কৌতুক অনুভূতি থেকে মুক্তি পেতে অক্ষম! হ্যাঁ, সমস্ত

উইকএন্ড ওপেন থ্রেডউইকএন্ড ওপেন থ্রেড

আপনার মনে কিছু? এটি সম্পর্কে এখানে চ্যাট। আবহাওয়া অবশেষে উষ্ণ হতে শুরু করেছে, অবশ্যই আমার চিন্তাভাবনাগুলি ভ্রমণ এবং নৈমিত্তিক গ্রীষ্মের সাপ্তাহিক ছুটির দিকে ঝুঁকছে। আমি সবসময় কয়েক বছর আগে এনওয়াইটি

বছরের নিউজ রাউন্ডআপবছরের নিউজ রাউন্ডআপ

মঙ্গলবার আনন্দিত! আমরা জানি যে আমাদের নিউজ রাউন্ডআপগুলি সপ্তাহ থেকে সপ্তাহ পর্যন্ত বেশ ঘন পড়া – যদি আপনার ধরার সময় থাকে তবে আমরা আপনাকে এই গল্পগুলি দিয়ে শুরু করার পরামর্শ