পোষাক আপ ব্লগ Uncategorized বছরের নিউজ রাউন্ডআপ

বছরের নিউজ রাউন্ডআপ

মঙ্গলবার আনন্দিত! আমরা জানি যে আমাদের নিউজ রাউন্ডআপগুলি সপ্তাহ থেকে সপ্তাহ পর্যন্ত বেশ ঘন পড়া – যদি আপনার ধরার সময় থাকে তবে আমরা আপনাকে এই গল্পগুলি দিয়ে শুরু করার পরামর্শ দিই, যা গত এক বছর ধরে আমাদের পছন্দের কিছু ছিল। তাদের মধ্যে কিছু ছিল বড় গল্প; তাদের মধ্যে কিছু বছর শুরু হওয়ার সাথে সাথে আমাদের স্মৃতিতে আটকে আছে। পাঠকরা, যা আপনার পছন্দের কয়েকটি সংবাদ গল্প ছিল যা 2014 এর সময় ছানাগুলি (আমরা সেগুলি কভার করি বা না করি) সম্পর্কিত প্রাসঙ্গিক? 2014: যে বছর আমরা ক্ষমা চাওয়া বন্ধ করেছি, এবং মহিলাদের রুটিওয়ালা (এমনকি আমাদের অতিথিদের একজন) হওয়ার বিষয়ে কথা বলতে শুরু করেছি। এছাড়াও সেই বছর যে লোকেরা ব্যবসায়ীদের স্টক ফটো এবং মায়ের স্টক ফটোগুলিকে মজা করে। ওহ, এবং আমরা আমাদের ডিম জমে যাওয়ার বিষয়ে অনেক কথা বললাম (এটি কাজ করে কিনা, আমাদের অবশ্যই বীমা কভারেজ পেতে হবে এবং আরও অনেক কিছু)।
ভাল এবং ভাল একটি ব্যস্ত মহিলারা তাদের ওয়ার্কআউটে আসলে কীভাবে ফিট করে সে সম্পর্কে একটি সহায়ক স্লাইডশো ছিল।
বিদেশী নীতি এবং আটলান্টিকের এই নিবন্ধগুলি পড়ার পরে আমাদের অবশ্যই পুনরায় লাইন করতে হবে (ঝুঁকির পরিবর্তে) অবশ্যই চিন্তা করেছিলাম।
আটলান্টিক আত্মবিশ্বাসের কোডটি উদ্ধৃত করেছে, যা তাদের দক্ষতা এবং যোগ্যতার প্রতি আস্থার অভাবের কারণে মহিলারা নিজেকে পিছনে ফেলেছে কিনা তা নিয়ে চিন্তাভাবনা করেছিল; উদাহরণস্বরূপ, আমরা সরবরাহ করা প্রয়োজনীয়তাগুলি 100%পূরণ না করে আমাদের বেশিরভাগই কোনও কাজের জন্য আবেদন করব না। (নিবন্ধে আমাদের আলোচনা এখানে।)
স্লেটের হান্না রোজিন অভিভূত পরীক্ষা করেছেন: ওয়াশিংটন পোস্টের সাংবাদিক ব্রিগেড শুল্টে যখন কারও কাছে সময় নেই তখন কাজ, প্রেম এবং খেলা, যিনি বলেছিলেন যে ব্যস্ততা একটি স্থিতির প্রতীক হয়ে উঠেছে।
এখানে নতুন কিছু নয়, তবে ব্যবসায়িক অভ্যন্তরীণ সমস্ত সূক্ষ্ম উপায়গুলির একটি দুর্দান্ত রাউন্ডআপ ছিল যা মহিলাদের কর্মক্ষেত্রে আলাদাভাবে আচরণ করা হয়। এওএল জবস পুরুষ-অধ্যুষিত ক্ষেত্রে কীভাবে কাজ করবেন সে সম্পর্কে ধারণাগুলি বৈশিষ্ট্যযুক্ত (এটি ফ্রান্সের ভান করুন! এই আকর্ষণীয় ব্যবসায়িক অন্তর্নিহিত নিবন্ধটি পড়ুন যা আপনাকে “ফরাসি” কীভাবে হতে পারে তার একটি পূর্বরূপ দেয়), যখন ওয়্যার্ড কিছু বাজে কুইডে রিপোর্ট করেছেন মহিলা প্রযুক্তি উদ্যোক্তাদের মুখোমুখি প্রো কোস।
পুদিনা (পপসুগার স্মার্ট লিভিংয়ের মাধ্যমে) কীভাবে $ 100, $ 1000 বা 10,000 ডলার বিনিয়োগ করতে হয় সে সম্পর্কে দুর্দান্ত ধারণা ছিল। অর্থের লাইনের পাশাপাশি, আমি ভেবেছিলাম এনপিআর -এ প্ল্যানেট মানি ব্লগের আয়ের বন্ধনী সম্পর্কে এই নিবন্ধটি আকর্ষণীয় ছিল – “বেশিরভাগ আমেরিকান এটিকে শীর্ষ 20% করে তোলে – কমপক্ষে কিছুক্ষণের জন্য।”
ওয়াল স্ট্রিট জার্নাল এট ওয়ার্ক ব্লগে এমন এক মহিলার কাছ থেকে কিছু কাজের সাক্ষাত্কার আইডিয়া তৈরি করেছে যারা তাদের মধ্যে 100 টির মধ্যে রয়েছে।
যদি আপনার লক্ষ্যটি আপনার আইন ফার্মে অংশীদার করা হয় তবে আপনি অনুশীলন অঞ্চল অনুসারে অংশীদারিত্ব শ্রেণীর আইনটির বিশ্লেষণের উপরে পরীক্ষা করতে চাইতে পারেন।
এই একজন মন্তব্যকারীদের মধ্যে এক টন আলোচনা পেয়েছিলেন: নতুন তদন্তের একটি অংশটি একটি আকার 0 বজায় রাখার জন্য লেখকের “ধ্রুবক সংগ্রাম” বর্ণনা করেছে এবং পুরুষরা কেবল “গড়” হওয়ার চেয়ে পুরুষদের যেভাবে আচরণ করেছিল সে সম্পর্কে চিন্তাভাবনা করেছিল।
লাইফহ্যাকার কিটস্ট্রিংকে একবার দেখে নিয়েছিলেন, একটি “কেবল ক্ষেত্রে” ওয়েব অ্যাপ যা আপনার মাকে আপনার অনলাইন ডেটিং ক্রিয়াকলাপগুলি সম্পর্কে কিছুটা উদ্বিগ্ন করে তুলতে পারে।
হেস অফ দ্য উইক (গুলি): মিডিয়াম আমাদের কীভাবে সভাগুলিতে স্মার্ট উপস্থিত করতে পারে তা জানিয়েছিল এবং কলম্বিয়া বি-স্কুল ফোলিস ব্যবসায়ের ক্ষেত্রে দুশ্চরিত্রা হিসাবে উদযাপন করেছে।

আমি মনে করি 2013 আমি এর মধ্যে একটি করেছিলাম প্রথম বছর, তবে এখানে আমার প্রিয় গল্পগুলির লিঙ্কটি সেই বছর থেকে। (আমি এখনও মনে করি হার্ভার্ড স্টাডির এনওয়াইটি নিবন্ধটি অবশ্যই পড়তে হবে …) আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম যা আমাদের জন্য অ্যামাজন ডটকম এবং লিঙ্ক করে ফি উপার্জনের জন্য একটি সূচক সরবরাহ করার জন্য তৈরি করা হয়েছে অনুমোদিত সাইট।

Leave a Reply

Your email address will not be published.

Related Post

আপনার কি কখনও বন্ধু ভাড়া নেওয়া উচিত?আপনার কি কখনও বন্ধু ভাড়া নেওয়া উচিত?

বন্ধুদের নিয়োগ দেওয়া: হ্যাঁ নাকি না? আপনি যদি কোনও সহকর্মী/সমান বনাম সহকারী নিয়োগের জন্য কোনও ভাল বন্ধুকে নিয়োগ দিচ্ছেন তবে আপনার প্রতিক্রিয়া কি পরিবর্তিত হয়? আমরা বন্ধুদের সাথে সাক্ষাত্কারের বিষয়ে

এই মরসুমে কীভাবে প্রিন্টেড সাজসজ্জা স্টাইল করবেনএই মরসুমে কীভাবে প্রিন্টেড সাজসজ্জা স্টাইল করবেন

ঠিক কীভাবে এই মরসুমে মুদ্রিত পোশাকটি স্টাইল করবেন-সমসাময়িক ফ্যাশন ব্র্যান্ড এইচএন্ডএম স্পটলাইটগুলি অনিচ্ছাকৃত গ্রীষ্মের শেষের শৈলীগুলি। (বাম) এইচএন্ডএম লাইটওয়েট ট্রেনচোটের পাশাপাশি এইচএন্ডএম এক্স জিপি এবং জে বেকার প্যাটার্নযুক্ত গাউন (ডান)

নিউ ইয়র্ক ফ্যাশন উইক 2017নিউ ইয়র্ক ফ্যাশন উইক 2017

স্টাইল থেকে আমরা আবিষ্কার করি নিউ ইয়র্ক ফ্যাশন সপ্তাহ 2017 থেকে আমরা আবিষ্কার করি-চিকেস্ট থেকে ওভার-দ্য টপ ফ্যাশন উইক সাজসজ্জা পর্যন্ত, আমরা এটিতে দেখা অত্যন্ত সেরা টুকরোগুলি সংক্ষিপ্ত করে তুলেছি