পোষাক আপ ব্লগ Uncategorized আপনার কি কখনও বন্ধু ভাড়া নেওয়া উচিত?

আপনার কি কখনও বন্ধু ভাড়া নেওয়া উচিত?

বন্ধুদের নিয়োগ দেওয়া: হ্যাঁ নাকি না? আপনি যদি কোনও সহকর্মী/সমান বনাম সহকারী নিয়োগের জন্য কোনও ভাল বন্ধুকে নিয়োগ দিচ্ছেন তবে আপনার প্রতিক্রিয়া কি পরিবর্তিত হয়? আমরা বন্ধুদের সাথে সাক্ষাত্কারের বিষয়ে কথা বলেছি, তবে বিপরীত পরিস্থিতি নয়, কোনও বন্ধুকে নিয়োগ দেওয়া। দর্শনার্থী এম আশ্চর্য…
আমি একটি সামান্য আইন ফার্মে কাজ করি। আমি বেশ জুনিয়র, তবে ব্যবসা সম্পর্কে সিদ্ধান্তগুলিতে আমার কাছে উল্লেখযোগ্য পরিমাণে ইনপুট রয়েছে। আমাদের এইচআর বিভাগ বা আনুষ্ঠানিক নিয়োগের প্রক্রিয়া নেই। আমরা বেশ ব্যস্ত হয়ে উঠছি পাশাপাশি আমি বিশ্বাস করি যে আমাদের কাজটি পরিচালনা করতে সহায়তা করার জন্য নতুন সহকারী নিয়োগের সময় এসেছে। একটি বন্ধুর প্রিয়তম সম্প্রতি সম্প্রতি আমাদের শহরে চলে গেছে পাশাপাশি বিশেষজ্ঞের পরিবেশে সহকারী হিসাবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। আমি তাকে জিজ্ঞাসা করতে বিশ্বাস করছি যে তিনি এই কাজে আগ্রহী হন কিনা – আমি বুঝতে পারি যে একটি নতুন শহরে একটি দুর্দান্ত কাজ আবিষ্কার করা ঠিক কতটা কঠিন হতে পারে এবং আমি বুঝতে পেরেছি যে সে যোগ্য, তাই আমি সহায়তা করতে পেরে আনন্দিত হব তার পাশাপাশি কিছু পছন্দসই পাশাপাশি প্রক্রিয়াটিতে আমাদের কর্মীদের কাছে সক্ষম যুক্ত করুন। এটি কি সর্বদা কোনও বন্ধু ভাড়া নেওয়া খারাপ ধারণা?
আকর্ষণীয় প্রশ্ন, এম। দুটি জিনিস রয়েছে যা আমাকে এই পরিস্থিতি সম্পর্কে চিন্তিত করে। প্রথম: তিনি আপনার বন্ধুর প্রিয়তম – আপনার বন্ধু নয়। আপনি বুঝতে পারবেন না যে/কীভাবে জিনিসগুলি তাদের মধ্যে শেষ হবে, বা আপনাকে যদি পক্ষ নির্বাচন করতে হয় তবে ঠিক কতটা বিশ্রী হতে চলেছে।
দ্বিতীয় জিনিসটি হ’ল তিনি একজন সহকারী হবেন – এবং কর্মীদের সাথে ভাল বন্ধু হওয়া বিশেষত মহিলাদের জন্য ধরণের ধরণের হয়ে উঠতে পারে। এই পরিস্থিতিতে এখানে দুটি বিবেচনা রয়েছে – প্রথমত, আপনি যদি পাশাপাশি তিনি অফিসের চারপাশে পালস হন তবে আপনার উর্ধ্বতনরা আপনাকে “মেয়েদের একজন” হিসাবে দেখতে শুরু করতে পারে যা আপনার ক্যারিয়ারের জন্য দুর্দান্ত হতে পারে না। দ্বিতীয়ত, আপনি যদি এই ব্যক্তিকে আপনার চুলগুলি তার চারপাশে নীচে নামাতে যথেষ্ট পরিমাণে বুঝতে পারেন তবে এটি তার অ্যাসাইনমেন্ট দেওয়ার পাশাপাশি তার সাথে একজন পরিচালকের মতো অভিনয় করার পাশাপাশি কিছুটা বিশ্রী হতে চলেছে। (সর্বোপরি, আপনাকে সম্মান করা দরকার, পছন্দ করা উচিত নয়)) কাজের পাশাপাশি জীবনের মধ্যে কিছুটা বিচ্ছেদ হওয়া দরকার – পাশাপাশি আমার কাছে এটি পদ্ধতি পাশাপাশি সামান্য জায়গা।

পাঠকরা, আপনার চিন্তাভাবনাগুলি কী – আপনি কি কখনও কোনও ভাল বন্ধুকে আপনার কর্মক্ষেত্রে প্রশাসনিক/সচিবালয় সেটিংয়ে প্রয়োগ করতে উদ্বুদ্ধ করবেন?
পিএসএসটি: আমরা কাজের জন্য ভাল বন্ধুদের সাথে প্রতিযোগিতা করার পাশাপাশি নেটওয়ার্কে ভাল বন্ধুদের ব্যবহার করার আগে কথা বলেছি।
এই প্রকাশ্যে অ্যাফিলিয়েট লিঙ্কগুলির পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
চিত্রযুক্ত: এটসি সেলার গিলিটিওও কমার্কের কাছ থেকে $ 4.50 এর জন্য দেওয়া নতুন সেরা বিচগুলি বন্ধুত্বের নেকলেসগুলির সেট।

Leave a Reply

Your email address will not be published.

Related Post

এই অবিশ্বাস্যভাবে আড়ম্বরপূর্ণ গ্রীষ্মকালীন ব্যাগগুলি যে আপনি এটি যে কোনও জায়গায় দেখতে পাবেনএই অবিশ্বাস্যভাবে আড়ম্বরপূর্ণ গ্রীষ্মকালীন ব্যাগগুলি যে আপনি এটি যে কোনও জায়গায় দেখতে পাবেন

এই অবিশ্বাস্যভাবে স্টাইলিশ গ্রীষ্মকালীন ব্যাগগুলি যা আপনি এটি যে কোনও জায়গায় দেখতে পাবেন – আমরা ব্যাগগুলির জনপ্রিয়তাটি জেন ​​বারকিনের কাছে ফিরে পেতে পারি, যিনি বিখ্যাতভাবে একটি বোনা ঝুড়ি নিয়ে এসেছিলেন

অস্ট্রেলিয়ান প্লাস সাইজের ডিজাইনার অবশ্যই দেখতে হবে: গিসেলা রামিরেজঅস্ট্রেলিয়ান প্লাস সাইজের ডিজাইনার অবশ্যই দেখতে হবে: গিসেলা রামিরেজ

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধানের সন্ধান করার চেষ্টা করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা স্বাচ্ছন্দ্য, ফ্যাশন পাশাপাশি বিশেষজ্ঞ স্টাইল সরবরাহ করে, একটি আকারের 30 সহ।

হিটিন ’সৈকত? এগুলি পান প্লাস সাইজের সাঁতার কভার আপগুলি থাকা উচিত!হিটিন ’সৈকত? এগুলি পান প্লাস সাইজের সাঁতার কভার আপগুলি থাকা উচিত!

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধানের সন্ধান করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা স্বাচ্ছন্দ্য, ফ্যাশন পাশাপাশি বিশেষজ্ঞ স্টাইল সরবরাহ করে, একটি আকারের 30 সহ।